ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা শুক্রবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৫
জাবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা শুক্রবার

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শুক্রবার (০৪ সেপ্টেম্বর) দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক এক কর্মশালার আয়োজন করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যেগে ‘ক্যারিয়ার সলিউশন কার্নিভাল' বিষয়ক এ কর্মশালার আয়োজন করা হয়।



বুধবার (০২ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে সকাল ৯টা থেকে শুরু হওয়া কর্মশালা বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে।

কর্মশালায় পাঁচটি অধিবেশনে থাকছে মিডিয়ায় আগ্রহীদের জন্য ক্যারিয়ার উইথ মিডিয়া, ব্যাংকিং পেশায় আগ্রহীদের জন্য ব্যাংক জব প্রস্তুতিসহ লিডারশিপ প্রোগ্রাম, পাওয়ার অব এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ, এসিসিএ, সিএটি এবং সিআইএমএ।

অনুষ্ঠানে প্রধান অতিধি থাকবেন ক্যারিয়ার ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জাবি উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

কর্মশালায় অংশগ্রহণে ইচ্ছুকদের নাম নিবন্ধন চলছে। নিবন্ধন ফি ক্লাবের সদস্যদের জন্য ৫০ টাকা এবং অন্যদের ১০০ টাকা দিয়ে নিবন্ধন করতে হবে। সঙ্গে দুপুরের খাবার ও কফির ব্যবস্থা থাকবে।  

কর্মশালা সম্পর্কে বিস্তারিত https://www.facebook.com/events/1686852094868527/ লিংকে জানা যাবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৫
পিআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।