ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

আইটি সেক্টরে এগিয়ে নিতে গণ বিশ্ববিদ্যালয়ে সেমিনার

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
আইটি সেক্টরে এগিয়ে নিতে গণ বিশ্ববিদ্যালয়ে সেমিনার

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): আইটি সেক্টরে সাভারের গণ বিশ্ববিদ্যালয়কে আরও এগিয়ে নেওয়া এবং চাকরি ক্ষেত্রে শিক্ষার্থীদের জ্ঞানের পরিধি সমৃদ্ধ করতে সেমিনার ও জব ফেয়ারের আয়োজন করা হয়েছে।

ইন্টারনেট সপ্তাহ-২০১৫ উপলক্ষে রোববার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ৪১৭ নম্বর কক্ষে এ ফেয়ার অনুষ্ঠিত হবে।



কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের আয়োজনে আইসিটি, বেসিস ও গ্রামীণফোনের সমন্বিত উদ্যোগে আয়োজিত সেমিনারে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মেসবাহ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কম্পিউটারে বাংলা ফন্ট বিজয়ের প্রবর্তক মোস্তফা জব্বার।

এছাড়া স্কাই ট্র্যাকার লিমিটেডের উদ্যোগে আয়োজিত দু’দিনব্যাপী জব ফেয়ারের উদ্বোধন করবেন মোস্তফা জব্বার।

শনিবার (০৫ সেপ্টেম্বর) সিএসই বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।   

সেমিনার ও জব ফেয়ারে বিশেষ অতিথিদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু, গ্রামীণফোন আইটির সিস্টেম ইঞ্জিনিয়ার ইমতিয়াজ আহমেদ খান উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটি কো-অর্ডিনেট করবেন সিএসই বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও গণ বিশ্ববিদ্যালয় বেসিস স্টুডেন্ট ফোরামের কনভেনার মো. মোজাম্মিল হোসেন খান।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।