ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

আইইউবি’র শরতকালীন সেমিস্টারের নবীনবরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
আইইউবি’র শরতকালীন সেমিস্টারের নবীনবরণ

ঢাকা: ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) চলতি শরতকালীন (অটাম) সেমিস্টারের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) ঢাকার বসুন্ধরায় অবস্থিত বিশ্ববিদ্যালয়টির মিলনায়তনে এক বর্ণিল অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বরণ করে নেওয়া হয়।



শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক এম ওমর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রমে বিশেষায়িত শিক্ষার পাশাপাশি কলা ও মানবিক শিক্ষার অনন্য বৈশিষ্ট্য তুলে ধরেন।  

অনুষ্ঠানে নতুন শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সামনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ও বিভাগের পরিচিতি তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক মিলান পাগন, বিজনেস অনুষদের ডিন অধ্যাপক সারোয়ার উদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কম্পিউটার সায়েন্স অনুষদের অধ্যাপক শাহরিয়ার খান, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ম্যানেজমেন্ট অনুষদের ড.আব্দুল খালেক, লিবারেল আর্টস অ্যান্ড সোশাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক জাকির হোসেন রাজু ও লাইফ সায়েন্স অনুষদের ডিন ড. রীতা ইউসুফ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক প্রিয়াংকা দে।

নবীনবরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থী ও তাদের অভিভাবক ছাড়াও আইইউবি’র শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।