ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবিতে জন্মাষ্টমী উদযাপন

তন্ময় বিশ্বাস, বশেমুরবিপ্রবি থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
বশেমুরবিপ্রবিতে জন্মাষ্টমী উদযাপন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: উপবাস, কৃষ্ণনাম সংকীর্তনসহ নানা আচার-উপাচারের মাধ্যমে জন্মাষ্টমী উদযাপন করেছেন গোপালগঞ্জে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) হিন্দু ধর্মাবলম্বী শিক্ষক-শিক্ষার্থীরা।

শনিবার (০৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের উদ্যোগে জন্মাষ্টমী উদযাপন করা হয়।



কর্মসূচির মধ্যে সকাল সাড়ে ৮টায় মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। পরে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে মূল আলোচক ছিলেন গোপালগঞ্জ আন্তর্জাতিক কৃষ্ণ ভগনামৃত সংঘ (ইসকন) থেকে আগত প্রভু মহোদয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক সুকান্ত বিশ্বাস, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জপতোষ মন্ডল, ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেক্ট্রনিক্স কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জীবন কৃষ্ণ মোদক, পরিসংখ্যান বিভাগের প্রভাষক বিপ্লব বিশ্বাস, গণিত বিভাগের প্রভাষক সমীর চন্দ্র রায়, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক ঈশিতা রায়  প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী উজ্জ্বল পোদ্দার ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।