ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

৫ দফা দাবিতে ইবি কর্মকর্তাদের মানববন্ধন

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
৫ দফা দাবিতে ইবি কর্মকর্তাদের মানববন্ধন

ইবি (কুষ্টিয়া): পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের চাকরির বয়সসীমা ৬৫ বছর করাসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তারা।
 
সোমবার (৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির আয়োজনে এ মানবন্ধন কর্মসূচি পালিত হয়।


 
সমিতির সভাপতি মো. সোহেলের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সামনে পাঁচ দফা দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কর্মকর্তাদের দাবিগুলো হলো- কর্মকর্তাদের চাকরির বয়সসীমা বৃদ্ধি করে ৬৫ বছর করা, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের অভিন্ন বেতন কাঠামো বাস্তবায়ন করা, সহকারী রেজিস্ট্রার/সমমান ও ডেপুটি রেজিস্ট্রার/সমমান পদের বেতন স্কেল বৈষম্য দূর করা, সিন্ডিকেট-সিনেটে কর্মকর্তাদের অন্তর্ভুক্তি ও অতিরিক্ত রেজিস্ট্রার/সমমান পদ সৃষ্টি করা।
 
ডেপুটি রেজিস্ট্রার পিন্টুলাল দত্তের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. সোহেল, সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মকর্তা ফেডারেশনের যুগ্ম-মহাসচিব আহসানুল হক হাসান ও পরিবহন অফিসের উপ-রেজিস্ট্রার হারুন-অর-রশীদ।  
বক্তারা সরকার এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি তাদের দাবি দ্রুত বাস্তবায়ন করার দাবি জানান। তা না হলে আগামী ১২ সেপ্টেম্বর থেকে তারা কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান তারা।
 
বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫  
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।