ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

খুলনা বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তন ২৫ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
খুলনা বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তন ২৫ নভেম্বর

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) পঞ্চম সমাবর্তন আগামী ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সমাবর্তনে সভাপতিত্ব করতে সম্মত হয়েছেন।



বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সভাপতিত্বে সমাবর্তন প্রস্তুতি সম্পর্কে গঠিত স্টিয়ারিং কমিটির এক সভায় রেজিস্ট্রেশন করার সময়সীমা নির্ধারণ করা হয়। খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, খুলনা বিশ্ববিদ্যালয় থেকে ৩১ আগস্টের মধ্যে যে সব শিক্ষার্থীর চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে তাদের পঞ্চম সমাবর্তনে অংশগ্রহণের জন্য আগামী ৬ অক্টোবরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) প্রদত্ত নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করার অনুরোধ করা হয়েছে।

ওয়েবসাইটে অনলাইন আবেদন ফরমের মাধ্যমে শুধুমাত্র অনলাইনে আবেদন করতে হতে। রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখা থেকে এ ব্যাপারে বিস্তারিত তথ্য জানা যাবে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে চলতি বছর ৪ মার্চ সমাবর্তনের তারিখ নির্ধারণ হলেও অনিবার্য কারণে তা স্থগিত করা হয়।

বাংলাদেশ সময় : ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
এমআরএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।