ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

রাবি ছাত্র ফেডারেশনের সম্মেলন শুক্রবার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
রাবি ছাত্র ফেডারেশনের সম্মেলন শুক্রবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি: বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ৬ষ্ঠ সম্মেলন শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।



সম্মেলনে এবারের স্লোগান হলো- অবিলম্বে রাকসু সচল করে নিরাপদ মানবিক ক্যাম্পাস নির্মাণে স্বোচ্চার হোন এবং সহিংসতা, যৌন সন্ত্রাস, প্রশাসনিক স্বৈরতন্ত্রের শিকল ছিন্ন করে রাবিকে একটি মুক্ত জ্ঞানচর্চা কেন্দ্রে পরিণত করতে ঐক্যবদ্ধ হোন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাবি ছাত্র ফেডারেশনের রাজনীতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক কিংশুক কিনজল বলেন, শুক্রবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় কাউন্সিলের উদ্বোধন করবেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আশরাফুল আলম সোহেল।

শনিবার বিকেল ৪টায় বিশ্বদিব্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তমঞ্চে ছাত্র সমাবেশ ও প্রতিবাদী কনসার্ট অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফেডারেশনের সভাপতি ফারুক ইমনের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি।

এতে আরো বক্তব্য রাখবেন ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সৈকত মল্লিক, গণসংহতি আন্দোলনের রাজশাহী জেলার সমন্বয়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ, রাবি ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি আহসান হাবিব রকি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।