ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

সৈয়দপুরে ১০ মেধাবীকে শিক্ষাবৃত্তি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৫
সৈয়দপুরে ১০ মেধাবীকে শিক্ষাবৃত্তি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৈয়দপুর (নীলফামারী): উচ্চশিক্ষা গ্রহণে অনুপ্রাণিত করতে সৈয়দপুর উপজেলার ১০ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীকে ৬৫ হাজার টাকার বৃত্তি দেওয়া হয়েছে।

আমেরিকা প্রবাসী প্রকৌশলী ড. আজিজুল ইসলাম ও লিলু সকিনা ইসলামের অর্থায়নে এবং নিউইয়র্কের বৃহত্তর রংপুর জনকল্যাণ সমিতির সহযোগিতায় ডা. রেহানা জামান প্রকল্পের আওতায় এ বৃত্তি দেওয়া হয়।


 
এ উপলক্ষে সোমবার (৫ অক্টোবর) দুপুরে স্থানীয় সানফ্লাওয়ার স্কুল ও কলেজ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃত্তি প্রকল্পের সমন্বয়ক লায়ন সাংবাদিক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা. শাকেরিনা বেগম, দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহযোগী অধ্যাপক ডা. আব্দুল মান্নান চৌধুরী ও উন্নয়ন সংস্থা আরডিআরএসের সাবেক পরিচালক (প্রশাসন) ডা. নূরুল আলম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সানফ্লাওয়ার স্কুল ও কলেজের উপদেষ্টা অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল বাসির মিয়া ও অধ্যক্ষ মোখলেছুর রহমান প্রমুখ।

২০০৭ সাল থেকে ডা. রেহানা জামান বৃত্তি নীলফামারী জেলার সৈয়দপুর ও  ডোমার উপজেলার মেধাবী ও গরিব শিক্ষার্থীদের দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।