ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ইবির সেই ২ কর্মকর্তাকে বদলি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৫
ইবির সেই ২ কর্মকর্তাকে বদলি

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষকদের সঙ্গে  অসৌজন্যমূলক আচরণ করায় দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

অভিযুক্ত উপ উপাচার্যের ব্যক্তিগত সহকারী ও ইবি ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হান্নানকে প্লানিং বিভাগে এবং কোষাধ্যক্ষর ব্যাক্তিগত সহকারী ও ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে লাইব্রেরিতে সংযুক্ত করা হয়।



মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বাংলানিউজকে ‍এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে উপাচার্যের বিরুদ্ধে মন্তব্য করা নিয়ে সোমবার নিজ কার্যালয়ে আওয়ামীপন্থি শিক্ষকদের একাংশের তোপের মুখে পড়েন কোষাধ্যক্ষ। এ নিয়ে শিক্ষকদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। এ সময় কর্মকর্তা আব্দুল হান্নান ও আলমগীর হোসেন শিক্ষকদের সঙ্গে খারাপ আচারণ করেন। পরে তাদের অপসারণের দাবি করেন শিক্ষকরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার বাংলানিউজকে বলেন, শিক্ষকদের সঙ্গে যে কর্মকর্তারা অসৌজন্যমূলক আচরণ করেছেন, সংশ্লিষ্টদের মতামত নিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।