ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ময়মনসিংহে জাপান দূতাবাসের ৩ দিনব্যাপী সেমিনার স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৫
ময়মনসিংহে জাপান দূতাবাসের ৩ দিনব্যাপী সেমিনার স্থগিত

ময়মনসিংহ: অনিবার্যকারণে ময়মনসিংহে জাপান দূতাবাসের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী সেমিনার স্থগিত করা হয়েছে।

বুধবার (০৭ অক্টোবর) ঢাকাস্থ জাপান দূতাবাসের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।



গত ৬ অক্টোবর এ তথ্য আপলোড করে bd.emb-japan.go.jp ওয়েবসাইটে প্রবেশ করলেই ইংরেজিতে বড় করে হেডলাইন করে লেখা রয়েছে, Attention: Postponement of `Study in Japan Seminar in Mymensingh’.

এখানে ক্লিক করলে ঠিক তার নিচেই ইংরেজিতে লেখা হয়েছে,, Unfortunately, the Embassy of Japan has decided to postpone the study in Japan Seminar in Mymensingh, due to unavoidable situation. We will announce again when the Seminar is rescheduled.

অর্থাৎ, ‘অত্যন্ত পরিতাপের সঙ্গে জানাচ্ছি যে, অনিবার্যকারণ বশত ময়মনসিংহে পূর্ব নির্ধারিত স্টাডি ইন জাপান সেমিনারটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকাস্থ জাপান দূতাবাস। পরবর্তীতে নতুন সূচি নির্ধারিত হলে জানিয়ে দেওয়া হবে। ’

এ বিষয়ে ময়মনসিংহের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হারুন অর রশিদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

সূত্র জানায়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আগামী ৯ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত এ সেমিনার অনুষ্ঠিত হবার কথা ছিল।

জাপান দূতাবাস তাদের অফিশিয়াল ওয়েবসাইটে এ সেমিনার অনিবার্যকারণ বশত স্থগিতের কথা জানিয়েছে।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক বাংলানিউজকে বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। ’

বাংলাদেশ সময় ২১১০ ঘন্টা অক্টোবর ০৭, ২০১৫
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।