ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে বৃক্ষ রোপণ কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
ড্যাফোডিল ইউনিভার্সিটিতে বৃক্ষ রোপণ কর্মসূচি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে বৃক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

রোটারি ক্লাব অব ঢাকা মিড টাউন ও এর যুব সংগঠন রোটার‌্যাক্ট ক্লাব অব ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং রোটার‌্যাক্ট ক্লাব অব ঢাকা মিড টাউনের যৌথ উদ্যোগে বৃক্ষ রোপণ করা হয়েছে।

রোটরি ইন্টারন্যাশনালের ৬ (বি)’র আঞ্চলিক রোটারি ফাউন্ডেশনের সমন্বয়ক ও প্রাক্তন রোটারি জেলা গভর্নর রফিক আহমেদ সিদ্দিক প্রধান অতিথি ও রোটারি ক্লাব অব ঢাকা মিড টাউনের সভাপতি ডা. ঝুমু খান বিশেষ অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন।

মোট ৮০ একর জায়গার উপর নির্মিত ড্যাফোডিল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও কাঠের প্রায় ১০০ চারাগাছ লাগানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির পরিচালক (স্থায়ী ক্যাম্পাস) ড. মোস্তফা কামাল, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ড. এ বি এম কামাল পাশা, ঊর্ধ্বতন সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আনোয়ার হাবিব কাজল, ঢাকা মিড টাউন রোটার‌্যাক্ট ক্লাবের প্রাক্তন সভাপতি আসাদ উল্ল্যাহ, দীপক চন্দ্র শীল, সদ্য প্রাক্তন সভাপতি তাজুল ইসলাম, বর্তমান সভাপতি তপন কুমার রায় এবং রোটার‌্যাক্ট ক্লাব অব ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, সেক্রেটারি নাফিজা আক্তার মৌসহ উভয় ক্লাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।