ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

পবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কমিটি

পবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
পবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কমিটি

পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) বিবিএ অনুষদের ছাত্র-ছাত্রীদের সংগঠন পবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



নতুন কমিটিতে ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর ড. বদিউজ্জমানকে চিফ মডারেটর, মার্কেটিং বিভাগের অ্যাসিসন্টেট প্রফেসর ইমরানুল ইসলামকে সভাপতি ও বিবিএ ষষ্ঠ সেমিস্টারের ছাত্র মো. রাসেল শেখকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

১৬ সদস্যের কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, হাসান শাহরিয়ার নাঈম, আবুল কালাম আজাদ, তানভীর আহমেদ ধ্রুব, মশিউর রহমান অনিক, মো. মাজেদুল হক, জিএম খাইরুল ইসলাম রনি, আতিক রহমান রাফি, তানভীর আহমেদ কৌশিক, আল ইমরান, খান মুশফিক আহমেদ রিফাত,হাসনাইন আহমেদ, সৌরভ মজুমদার ও আ ন ম নোমানুর রহমান শান্ত।

নতুন কমিটির সাধারণ সম্পাদক মো. রাসেল শেখ বাংলানিউজকে জানান, এই ক্লাবে ৬টি শাখা রয়েছে। ক্লাবের মাধ্যমে প্রতি বছর বিজনেস ম্যাগাজিন প্রকাশ, ক্যারিয়ার সেমিনার ও কনফারেন্সের আয়োজন করা হয়।

এছাড়া শিক্ষার্থীদের ব্যবসা সংক্রান্ত তথ্য প্রদান ও করপোরেট সংস্কৃতির সঙ্গে অভ্যস্ত করতে কাজ করে যাচ্ছে ক্লাবটি।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।