ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ঢাবির ‘গ’ ইউনিটের ফল রোববার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
ঢাবির ‘গ’ ইউনিটের ফল রোববার

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হবে রোববার (১৮ অক্টোবর) দুপুর ১টায়।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করবেন উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।



শনিবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ পরিচালক (ভারপ্রাপ্ত) ড. নুর ই ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

কেন্দ্রীয় ভর্তি অফিস সূত্রে জানা যায়, ফল প্রকাশ হওয়ার পর শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.eis.du.ac.bd) নিজের অ্যাকাউন্টে লগইন করে ফল জানতে পারবেন।

এছাড়া মোবাইলেও পাওয়া যাবে ফল। এজন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে DU লিখে একটি স্পেস দিয়ে GA লিখে আরেকটি স্পেস দিয়ে ভর্তি পরীক্ষার রোল লিখে পাঠাতে হবে ১৬৩২১ নম্বরে। ফিরতি এসএমএসে ফল জানা যাবে।

শুক্রবার (১৬ অক্টোবর) সকাল দশটা থেকে মোট ৫৬টি কেন্দ্রে এক ঘণ্টার এ পরীক্ষা একযোগে শুরু হয়। এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৪৬টি ও ক্যাম্পাসের বাইরে ১০টি কেন্দ্র রয়েছে।

চলতি বছর এ অনুষদের এক হাজার ১শ ৭০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৪৩ হাজার ২শ ৩৪ জন। প্রতি আসনের জন্য লড়াই করেন প্রায় ৩৭ জন ভর্তিচ্ছু।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
এসএ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।