ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ড্যাফোডিল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
ড্যাফোডিল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি

ঢাকা: একাডেমিক সামাজিক দায়বদ্ধতায় উদ্ভাবনী এবং সচেতনতার অংশ হিসাবে একটি সুন্দর বাসযোগ্য পৃথিবী নিশ্চিতের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সবুজ ক্যাম্পাস উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করছে। এরই অংশ হিসেবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি গত রোববার বিশ্ববিদ্যালয় স্থায়ী ক্যাম্পাসে প্রতিশ্রুতিশীল শিক্ষার্থীদের মাঝে পরিবেশ বান্ধব পরিবহন (সাইকেল) বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি উদযাপন করেছে।



প্রখ্যাত ভাস্কর প্রফেসর হামিদুজ্জামান খান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্ট্রিজের চেয়ারম্যান মো. সবুর খান সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম রহমান এবং বাংলাদেশের প্রথম এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহীম।
ডিআইইউ স্থায়ী ক্যাম্পাসের পরিচালক ড. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ড. এ.বি.এম. কামাল পাশা।

উদ্ভোধনী অনুষ্ঠান শেষে সাইকেলপ্রাপ্তরা একটি র‌্যালি বের করে এবং অতিথিরা ক্যাম্পাসে বেশ কিছু ফলজ বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করেন।
 
বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।