ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জবিতে ভর্তি শুরু ৬ ডিসেম্বর

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
জবিতে ভর্তি শুরু ৬ ডিসেম্বর

জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সম্মান প্রথমবর্ষের ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ৬ ডিসেম্বর থেকে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



এতে বলা হয়, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রথম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হবে ৬ ডিসেম্বর থেকে। যা শেষ হবে ১০ ডিসেম্বর। এছাড়া ‘এ’ ইউনিটের ভর্তি কার্যক্রম ১৭ থেকে ২২ ডিসেম্বর এবং ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ১০ থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন হবে।

এছাড়া ‘ই’ ইউনিটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ৭ ডিসেম্বর ও ড্রামা অ্যান্ড মিউজিক বিভাগের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ৮ ডিসেম্বর। ‘ই’ ইউনিটের ভর্তি কার্যক্রম ১৭ থেকে ২২ ডিসেম্বরের মধ্যে শেষ হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

সব ইউনিটের কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার ১৯ ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। আসন শূন্য থাকলে পরে দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে www.jnu.ac.bd পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
আরএইচএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।