ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

প্রতিপক্ষের হামলায় রাবি ছাত্রলীগের ২ কর্মী আহত

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
প্রতিপক্ষের হামলায় রাবি ছাত্রলীগের ২ কর্মী আহত

রাবি: পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলা ও মারধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের দুই কর্মী আহত হয়েছেন।  
 
শনিবার (১৬ জানুয়ারি) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা ফজলুল হক হলের সামনে এ ঘটনা ঘটে।


 
আহত ছাত্রলীগ কর্মীরা হলেন- ফিন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এসএম সাজ্জাদ হোসাইন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র অনিক মাহমুদ বনি। তাদের মধ্যে বনিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
 
বিকেলে শের-ই বাংলার হলের সামনে ছাত্রলীগ কর্মী সাজ্জাদের সঙ্গে রাবি ছাত্রলীগের সহ সভাপতি আতিকুর রহমান, মেহেদী হাসান (বহিষ্কৃত), যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশ (বহিষ্কৃত) সহ  রাবি ছাত্রলীগের সভাপতি গ্রুপের নেতাকর্মীদের কথা কাটাকটি হয়। এক পর্যায়ে সাজ্জাদকে মারধর করেন তারা। এ সময় বাধা দিতে গেলে সাজ্জাদের সঙ্গে থাকা ছাত্রলীগ কর্মী সাকিবুল হাসান বাকীকে মারধর করেন তারা।
 
সাজ্জাদ ও বাকী সেখান থেকে চলে গেলে হলের সামনে থাকা ছাত্রলীগ কর্মী বনিকে পেয়ে মারধর শুরু করে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান। বনি তাকে ধাক্কা দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় মেহেদীসহ অন্য নেতাকর্মীরা বনিকে মারধর করেন। রডের আঘাতে পায়ে গুরুতর জখম হয় বনির। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
এদিকে, বনির ওপর হামলার প্রতিবাদে বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটে বিক্ষোভ করেছে বনির সমর্থক ছাত্রলীগ কর্মীরা। এ সময় তারা সড়ক অবরোধ করে। পরে পুলিশ তাদের সরিয়ে দেয়।  
 
ছাত্রলীগ কর্মী বাকী বলেন, আমরা হলের সামনে অবস্থান করছিলাম। এসময় কোনো কারণ ছাড়াই আমাদের মারধর করা হয়েছে।
 
এ ব্যাপারে রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, ভুল বোঝাবুঝির কারণে এটা হয়েছে। সবাইকে নিয়ে বিষয়টি মীমাংসা করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬ 
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।