ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জবির ‘ডি’ ইউনিটের ৬ষ্ঠ মনোনয়ন ও ৫ম মাইগ্রেশনের তালিকা প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৬
জবির ‘ডি’ ইউনিটের ৬ষ্ঠ মনোনয়ন ও ৫ম মাইগ্রেশনের তালিকা প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম সেমিস্টারে ‘ডি’ ইউনিটের বিষয় ভিত্তিক ৬ষ্ঠ মনোনয়ন, ৫ম মাইগ্রেশন এবং মানিবক ও বিজ্ঞান শাখায় উপজাতি-প্রতিবন্ধী কোটায় মনোনয়ন তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) জবির গণসংযোগ কর্মকর্তা (পিআরও) ফিরোজ আলম’র স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে জানান হয়, ‘ডি’ ইউনিটের মানবিক শাখায় মেধাক্রম ২৬৮ থেকে ৩১৮ পর্যন্ত, বিজ্ঞান শাখায় মেধাক্রম ২৭৮ থেকে ২৮১ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখায় মেধাক্রম ১২৪ এবং অপেক্ষমান মেধা তালিকার ১৯ থেকে ২৬ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীরা ৬ষ্ঠ মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

৬ষ্ঠ মনোনয়ন ও ২য় কোটায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ১৯ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। উক্ত তারিখের মধ্যে ভর্তি না হলে মনোনয়ন বাতিল হয়ে যাবে।

মাইগ্রেশনের জন্য তালিকাভুক্ত শিক্ষার্থীদের অবিলম্বে মাইগ্রেশনের মাধ্যমে নতুন বিভাগে যোগাযোগ করতে হবে এবং মাইগ্রেশনে নতুন বিভাগ প্রাপ্ত শিক্ষার্থীদের আগের বিভাগের সঙ্গে কোনও সংশ্লিষ্টতা থাকবে না।

‘ডি’ ইউনিটে মনোনয়ন, মাইগ্রেশন ও কোটায় ২য় মনোনয়ন তালিকা জবির ওয়েবসাইট http://www.jnu.ac.bd/ -এ পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৬
ওএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।