ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয় পুনর্মিলনীতে নিবন্ধনের সময় বাড়লো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয় পুনর্মিলনীতে নিবন্ধনের সময় বাড়লো

ঢাকা: মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের ‘পুনর্মিলনী-২০১৬’ এর নিবন্ধন কার্যক্রম চারদিন বাড়ানো হয়েছে। বিশেষ করে প্রবাসীদের এ আয়োজনে সম্পৃক্ত করতেই এ সিদ্ধান্ত।



রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে জানুয়ারি ২৯, রাত ১১টা পর্যন্ত।

সোম ও মঙ্গলবার (২৪ ও ২৫ জানুয়ারি) রেজিস্ট্রেশন কার্যক্রম ফাইভ নটস কাফেতে (বাড়ি-১০, রোড-১১, ব্লক-সি, সেকশন-০৬, মিরপুর, ঢাকা-১২১৬; ওয়ান ব্যাংকের গলি, কাজী অফিসের উল্টো দিকে) সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে।

আগামী ২৬/০১/২০১৫ তারিখ থেকে পুনরায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারের (অরিজিনাল ১০, মিরপুর) চারতলার কনফারেন্স রুমে রেজিস্ট্রেশন কার্যক্রম অব্যাহত থাকবে। আয়োজক টিমের পক্ষে এ কার্যক্রমে সহায়তা করবেন হাসিবুর রহমান হিমেল (ব্যাচ - ২০১১, মোবাইল - ০১৯১০৩৪৩১১০)।

পুনর্মিলনী সংক্রান্ত যে কোনো প্রয়োজনে ০১৯১১৭৬০৮৮৩, ০১৬৭৮০০৯০০৩ নম্বরে সরাসরি যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। যারা এখনো স্মরণিকার জন্য নিজ নিজ ব্যাচের গ্রুপ ছবি সরবরাহ করেননি তাদের জরুরি ভিত্তিতে [email protected] এ পাঠানোর অনুরোধ করা হয়েছে।

গ্রুপ ছবির সঙ্গে পুনর্মিলনীতে অংশগ্রহণের কোনো বাধ্যবাধকতা নেই। ব্যাচওয়ারি স্কুল সময়ের/সাম্প্রতিক সময়ের বা নতুন গ্রুপ ছবি সরবরাহের জন্য অনুরোধ জানানো হলো।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।