ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জবির ভর্তি পরীক্ষার পরবর্তী মেধা-মাইগ্রেশন তালিকা প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
জবির ভর্তি পরীক্ষার পরবর্তী মেধা-মাইগ্রেশন তালিকা প্রকাশ

জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথমবর্ষের প্রথম সেমিস্টারের ‘বি’ ও ‘ই’ ইউনিটের বিষয় ভিত্তিক চতুর্থ মেধা (মনোনয়ন) তালিকা, ‘ডি’ ইউনিটের সপ্তম মেধা (মনোনয়ন) তালিকা এবং ষষ্ঠ মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ কর্মকর্তা (পিআরও) মোহাম্মদ ফিরোজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ১০৪৪ থেকে ১৪৭৫ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ৩২৫ থেকে ৩৯৭ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১৭৪ থেকে ২১৮ পর্যন্ত মেধাক্রমধারীরা চতুর্থ মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

‘ই’ ইউনিটের চারুকলা বিভাগে ৫৪ থেকে ৫৫ পর্যন্ত এবং সংগীত বিভাগে ৫১ থেকে ৫৫ পর্যন্ত মেধাক্রমধারীরা চতুর্থ মেধা তালিকায় মনোনীত হয়েছেন।
 
‘বি’ ও ‘ই’ ইউনিটের চতুর্থ মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৭ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে।

এদিকে, ‘ডি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ৩১৯ থেকে ৩৫৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৮২ থেকে ২৮৩ পর্যন্ত (অপেক্ষমাণ তালিকা থেকে) এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২৭ ও ২৩ থেকে ৩২ পর্যন্ত (অপেক্ষমাণ তালিকা থেকে) মেধাক্রমধারীরা সপ্তম মেধা তালিকায় মনোনীত হয়েছেন।
 
‘ডি’ ইউনিটের সপ্তম মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৬ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

মাইগ্রেশনের জন্য তালিকাভুক্ত শিক্ষার্থীদের খুব শিগগিরই প্রত্যাশিত বিভাগের সঙ্গে যোগাযোগ করতে হবে।

‘বি’ ও ‘ই’ ইউনিটের চতুর্থ মেধা তালিকা এবং ‘ডি’ ইউনিটের সপ্তম মেধা তালিকা এবং ষষ্ঠ মাইগ্রেশন তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jnu ac.bd) পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
টিআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।