ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ববিতে ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
ববিতে ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) চার দিনব্যাপী আন্ত‍ঃবিভাগীয় ভলিবল প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে (কর্ণকাঠী) ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার দেওয়া হয়।



এর আগে সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানী অধ্যাপক ড. এসএম ইমামুল হক ম্যানেজমেন্ট স্টাডিজ ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের (ছাত্র) মধ্যে সমাপনী দিনের প্রথম পর্বের খেলা উদ্বোধন করেন।

প্রথম পর্বে বিজয়ী হয় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ। দুপুর ১২টার দিকে রাষ্ট্রবিজ্ঞান ও গণিত বিভাগের শিক্ষার্থীদের (ছাত্রী) মধ্যে দ্বিতীয় পর্বের খেলা অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী হয়েছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।

এসময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসিনুর রহমান, প্রক্টর (ভারপ্রাপ্ত) শফিউল আলম, ইংরেজি বিভাগের অধ্যাপক তারিকুল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, দপ্তর প্রধান ও ক্রীড়া সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
এএটি/এসএইচ

** ববিতে ৪ দিনব্যাপী ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন





বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।