ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের কমিটি গঠন

ঢাকা: ত্রিশতম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের ৬৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ত্রিশতম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম।



বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি রাজধানীর জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমি (নায়েম) ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত এক সভায় ফোরামের নির্বাচিত কমিটির নাম ঘোষণা করা হয়।

কমিটিতে রয়েছেন- সভাপতি হিসেবে মামুনুর রশিদ, সহসভাপতি আশ্রাফুল মামুন (ঢাকা মহানগর), হাবিবুর রহমান (ঢাকা), শফিক শাহরিয়ার (চট্টগ্রাম), মো. ফখরুল ইসলাম সিফাত (কুমিল্লা-নোয়াখালী), মো. ইমামুল মুত্তাকীন (রাজশাহী), বাসুদেব বিশ্বাস (খুলনা), আবদুল্লাহ আল মামুন (বরিশাল), জাহাঙ্গীর আলম (সিলেট), আবু হাসান (রংপুর) ও নওরীন সামান্তা সৌমি (ময়মনসিংহ)।

সাধারণ সম্পাদক হিসেবে মো. তরিকুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক আরজুনা খাতুন, মো. আকরাম হোসেন, পল্লবী দে, মো. হাসিবুর রহমান ও আবু মুসা মো. তারেক, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, কাওছার আহমেদ, জি এম শাকুর, মো. ইসমাঈল হোসেন, সিদ্ধার্থ শংকর বিপন ও দেলোয়ার হোসেন।

এদিকে, কোষাধ্যক্ষ হিসেবে মো. ফারুক আহাম্মদ ও জিনান বিনতে জামান, দপ্তর সম্পাদক রাসেল আহমেদ সুমন ও রুবাইয়াৎ শারমিন, আইন সম্পাদক মো. মাহ্‌ফুজুর রহমান ও নাজমা আক্তার, প্রচার সম্পাদক আছমা খাতুন ও বায়েজিদ হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক দেবব্রত মণ্ডল ও তৃপ্তি বিশ্বাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তামান্না সুলতানা ও মো. ছায়েদুল হক, সাংস্কৃতিক সম্পাদক মো. ওসমান গনি ও শিমুল বাড়ৈ, ক্রীড়া সম্পাদক আবদুস সালাম রানা ও আলিম আল রাজী, সমাজকল্যাণ সম্পাদক মো. মেহেদী হাসান ও তামান্না তাসকীন, সাহিত্য এবং প্রকাশনা সম্পাদক নুসরাত জাহান ও  মোছা. জিন্নাত আরা যুথী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নীরলা দাস এবং সুফিয়া আক্তার।

এছাড়া, মাহমুদুল হাসান, মো. মাসুদ রানা, মনোয়ারা বেগম, মো. মাহবুবুল আলম, জেসমিন হেলাল, শেখ ফারজানা রহমান, মো. সুজন মিয়া, দিলীপ কুমার রায়, পল্লবী বাড়ৈ, জোবায়দা, ইফফাত আরা শাওন, রিথন সিকদার, মো. সাইফুল ইসলাম, জি এম মুহিতুল ইসলাম, মো. বারিক মৃধা, মো. ইবনুর রহমান সুমন, আকরাম হোসেন সরকার, মো. জাহিদুল হক, আব্দুল কাদের (সোহাগ), আসলাম হোসেন, ফারহানা আফরোজা ও নাদিরা ইয়াসমিন কমিটির নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
আরএইচএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।