ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ডিআইইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
ডিআইইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার (ঢাকা) : সাভারের আশুলিয়ায় দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) স্থায়ী ক্যাম্পাসে প্রতিষ্ঠানটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী দিনব্যাপী উদযাপন করা হচ্ছে।

শনিবার (৩০ জানুয়ারি) সকালে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু হয়।

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ড্যাফোডিল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. সবুর খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম, কোষাধ্যক্ষ হামিদুল হক খান, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. এস এম মাহাবুবুল হক মজুমদার, বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন প্রফেসর রফিকুল ইসলাম, প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর এম সামছুল আলম, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর এ এম এম হামিদুর রহমান, রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক ও ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক ও পরিচালক (স্থায়ী ক্যাম্পাস) ড. মোস্তফা কামাল।

দিনব্যাপী অন্য কর্মসূচির মধ্যে রয়েছে বৃক্ষরোপণ, বনভোজন, সেলিব্রেটি শো, খেলাধুলা, ফান ইভেন্টস, র‌্যাফেল ড্র এবং জনপ্রিয় ব্যান্ড দল মাইলসের লাইভ কনসার্ট।

আশুলিয়ায় ৮০ একর জমির ওপর সর্বাধুনিক সুবিধা সংবলিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্র্সিটির স্থায়ী ক্যাম্পাস স্থাপন করা হয়েছে। কোলাহল মুক্ত এ ক্যাম্পাসে সবুজ পরিবেশ, খেলার মাঠ, অডিটোরিয়াম, আবাসিক হল, সুইমিং পুল, জিমনেসিয়াম, বাস্কেটবল গ্রাউন্ড ও টেনিস কোর্টসহ বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
টিআই


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।