ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

কুয়েট পরিদর্শনে শিক্ষা, পরিকল্পনা মন্ত্রণালয়-ইউজিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
কুয়েট পরিদর্শনে শিক্ষা, পরিকল্পনা মন্ত্রণালয়-ইউজিসি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: শিক্ষা মন্ত্রণালয়, পরিকল্পনা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) উচ্চপদস্থ একটি প্রতিনিধি দল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) পরিদর্শন করেছেন।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে কুয়েট পরিদর্শনে আসেন শিক্ষা মন্ত্রণালয়ের প্রধান পরিকল্পনা কর্মকর্তা স্বপন কুমার ঘোষ ও উপ-প্রধান মো. ইমরুল মহসিন, সহকারী প্রধান নিশাত জাহান, ইউজিসির পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) নাছিমা রহমান, সিনিয়র সহকারী পরিচালক মো. আতোয়ার রহমান ও পরিকল্পনা মন্ত্রণালয় আইএমইডির উপ-পরিচালক মো. মশিউর রহমান সমন্বয়ে গঠিত প্রতিনিধিদল।



পরিদর্শন শেষে ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো সুবিধাদি উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের বাস্তবায়ন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

এসময় পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুব আলম, যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়দ আলী মোল্লা, পরিকল্পনা ও উন্নয়নের পরিচালক প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ, উপ-পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো. আনিছুর রহমান ভুইয়া, নির্বাহী প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন উপস্থিত ছিলেন।

প্রতিনিধি দলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থাপনাদি নির্মাণ কাজ সরেজমিন পরিদর্শন করেন।

এসময় প্রতিনিধি দলটি কুয়েটে চলমান প্রকল্পগুলির অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়:  ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।