ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

দেবিদ্বারে প্রাথমিক বিদ্যালয় অষ্টম শ্রেণিতে উন্নীত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
দেবিদ্বারে প্রাথমিক বিদ্যালয় অষ্টম শ্রেণিতে উন্নীত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চান্দিনা (কুমিল্লা): কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নে অবস্থিত ৯০নং আছাদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি, পাঠদানসহ নিম্ন মাধ্যমিক পর্যায়ের সকল কার্যক্রম উদ্বোধন করা হয়েছে শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে।
 
দুপুরে বিদ্যালয়ে প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে ফিতা ও কেক কেটে ওই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নূরুল ইসলাম।

পরে বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি শাহজাহান হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা দেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা শিক্ষা অফিসার শাহ্ মো. ইকবাল মনছুর, সহকারী উপজেলা শিক্ষা অফিসার এনায়েত উল্লাহ, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক মামুনুর রশিদ সরকার, নূরুজ্জামান মুকুল, দেবিদ্বার উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক প্রতিনিধি রাহেলা মজুমদার, এইচ.আর গ্লোবাল ট্রেনিং এর স্বত্বাধিকারী হানিফ খান, বীর মুক্তিযোদ্ধা সাহাদৎ হোসেন ভূইয়া, ডা. মো. ইউনুছ মুন্সি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ পাল, শ্রমিক নেতা আব্দুল খালেক, ইউপি স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক আবুল বাসার, সহ-সভাপতি আব্দুল্লাহ আল-মামুন প্রমুখ। প্রধান অতিথি তার বক্তৃতায় ওই বিদ্যালয়ে একটি নতুন একাডেমিক ভবন নির্মাণ, সীমানা প্রাচীর ও আরও ২জন শিক্ষক নিয়োগের ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
আরআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।