ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

জবি কর্মচারী সমিতি নির্বাচন

সভাপতি মনিরুজ্জামান, সহ-সভাপতি আনোয়ার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
সভাপতি মনিরুজ্জামান, সহ-সভাপতি আনোয়ার

জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কর্মচারী সমিতির উপ-নির্বাচনে সমাজবিজ্ঞান বিভাগের সিনিয়র অফিস সহকারী মো. কাজী মনিরুজ্জামান সভাপতি পদে এবং ট্রেজারার দপ্তরের ব্যক্তিগত সহকারী (পিএ) মোহাম্মদ আনোয়ার হোসেন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

মনিরুজ্জামান পান ৫১ ভোট।

৬৭ ভোট পেয়েছেন ‍আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উপ-নির্বাচনে জনসংযোগের সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার, অর্থ ও হিসাব দপ্তরের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. মনির হোসেন এবং কেন্দ্রীয় গ্রন্থাগারের সেমিনার সহকারী আবুল কালাম নির্বাচন কমিশনারের দায়িত্ব পারন করেন। নির্বাচনে ৮৪ জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন।

জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রমুখ নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।