ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

এসএসসি পরীক্ষার ফরম পুরণ

বরিশালের ৯৩ স্কুলকে অতিরিক্ত টাকা ফেরত দেওয়ার নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৬
বরিশালের ৯৩ স্কুলকে অতিরিক্ত টাকা ফেরত দেওয়ার নির্দেশ

বরিশাল: এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে ফরম পুরণ বাবদ আদায়কৃত অতিরিক্ত টাকা ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছে বরিশাল শিক্ষাবোর্ড কর্তৃপক্ষ।

এ বিষয়ে বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড ৯৩টি স্কুলের তালিকা প্রকাশ করেছে।

এ সব স্কুলের প্রধান শিক্ষকদের এ নির্দেশ দিয়ে ৪ ফেব্রুয়ারি তালিকা প্রকাশ করা হয়।

এগুলোর মধ্যে বরিশাল সদরের ৩টি, পিরোজপুর সদরের ৭, মঠবাড়িয়ার ১১, ভান্ডারিয়ার ১১, জিয়ানগরের ৪, কাউখালির ৬, নেছারাবাদের ২, নাজিরপুরের ১, ঝালকাঠি সদরের ৩, কাঠালিয়ার ৮, রাজাপুরের ৪, নলছিটির ১, বরগুনা সদরের ৪, পাথরঘটার ২, বামনার ১১, আমতলীর ৯ ও তালতলীর ৬টি স্কুল রয়েছে।

বোর্ড কর্তৃক জারিকৃত ওই নোটিশে বলা হয়েছে, ২০১৫ সালে যে সব প্রতিষ্ঠান এসএসসি পরীক্ষায় বোর্ড কর্তৃক নির্ধারিত ফি’র অতিরিক্ত টাকা আদায় করেছে, সেই অতিরিক্ত টাকা শিক্ষার্থীদের ফেরত দিয়ে তার প্রমানপত্র আগামী ৯ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মো. আবুল বশার তালুকদারের কাছে জমা দিতে হবে।

আর এ প্রমানপত্র জমা দিতে ব্যর্থ হলে অতিরিক্ত গৃহীত টাকা ফেরত দেওয়া হয় নাই বলে গণ্য হবে এবং পরবর্তীতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বিদ্যালয় পরিদর্শক মো. আবুল বশার তালুকদার।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৬
আরএ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।