ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

জবির ‘ডি’ ইউনিটের ৮ম মেধা তালিকা প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
জবির ‘ডি’ ইউনিটের ৮ম মেধা তালিকা প্রকাশ ফাইল ফটো

জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম সেমিস্টারের ‘ডি’ ইউনিটের বিষয় ভিত্তিক ৮ম মনোনয়ন তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



‘ডি’ইউনিটের মানবিক শাখার অপেক্ষমান মেধাক্রম  ৩৬০ থেকে ৪৯৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৮৪ এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২৮ এবং অপেক্ষমান মেধাক্রম ৩৯ থেকে ৫৫ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৮ম মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

৮ম মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ৯ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ‘ডি’ ইউনিটভুক্ত বিজ্ঞান ও বাণিজ্য শাখায় আসন খালি থাকা সাপেক্ষে ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগে ভর্তির উপযোগী মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞান শাখায় অপেক্ষমান মেধাক্রম ১৩ থেকে ২৪ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখায় অপেক্ষমান মেধাক্রম ৬০ হতে ৭৮ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীরা ‘ডি’ ইউনিটভুক্ত ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের ভর্তির জন্য মনোনীত হয়েছেন।

মনোনীত শিক্ষার্থীদের ১৫ ফেব্রুয়ারি তারিখ সকাল ১০টায় সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন কার্যালয়ে উপস্থিত থাকা এবং ভর্তির জন্য যাবতীয় সকল কাগজপত্র সঙ্গে আনার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।