ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

ময়মনসিংহ মেডিকেল কলেজ প্রিন্সিপালকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
ময়মনসিংহ মেডিকেল কলেজ প্রিন্সিপালকে ফুলেল শুভেচ্ছা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) নতুন প্রিন্সিপাল অধ্যাপক ডা. শঙ্কর নারায়ণ দাসকে ফুলেল শুভেচ্ছা জনিয়েছে সংশ্লিষ্ট কলেজ শাখা ছাত্রলীগ, ডিবেটিং সোসাইটি এবং সাংস্কৃতিক সংগঠন স্পন্দন।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে আয়োজিত অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রুহুল আমিন তুহিন ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. রাইসুল আলম শুভ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।



এ সময় ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক প্রিন্সিপাল ডা. মতিউর রহমান, কলেজের ভাইস প্রিন্সিপাল ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মতিউর রহমান ভূইয়া উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের পর ময়মনসিংহ মেডিকেল কলেজ ডিবেটিং সোসাইটির সভাপতি সামিউল আউয়াল স্বার ও সাধারণ সম্পাদক আশিক মো. খান এবং সাংস্কৃতিক সংগঠন ‘স্পন্দন’ সভাপতি সানিম সাফওয়ান কবির ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তাফিম ডা. শঙ্কর নারায়ণ দাসকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

ফুলেল ভালবাসায় সিক্ত অধ্যাপক ডা. শঙ্কর নারায়ণ দাস এ সময় শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রেখে ছাত্র সংগঠনগুলোকে গঠনমূলক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
 
তিনি বলেন, কলেজের ছাত্রদের জন্য দু’টি ও ছাত্রীদের জন্য একটি হোস্টেলের নির্মাণ কাজ ইতোমধ্যে শুরু হয়েছে। এগুলোর নির্মাণ শেষ হলে শিক্ষার্থীদের আবাসন সমস্যার সমাধান হবে।

প্রসঙ্গত, গত ০৩ ফেব্রুয়ারি ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রিন্সিপাল হিসেবে দায়িত্বভার নেন হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. শঙ্কর নারায়ণ দাস। তিনি বিদায়ী প্রিন্সিপাল ডা. মতিউর রহমানের স্থলাভিষিক্ত হন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।