ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

নন্দীগ্রামে দাখিল পরীক্ষায় শিক্ষকসহ বহিষ্কার ২৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৬
নন্দীগ্রামে দাখিল পরীক্ষায় শিক্ষকসহ বহিষ্কার ২৬

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় অবস্থিত কালিশ-পুনাইল হামিদিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা চলাকালে নকলে সহযোগিতা ও নকল করার দায়ে ৫ শিক্ষক ও  ২১ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি বাংলানিউজকে জানান কেন্দ্র সচিব আব্দুল আজিজ।

 

আব্দুল আজিজ জানান, মঙ্গলবার দুপুরে আরবি দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার ইমাম তাদের বহিষ্কার করেন।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন, হামিদিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষক মহসিন আলী, সাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক তোজাম্মেল হক, বিজরুল দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুর রহিম, আঁচলতা আলিম মাদ্রাসার শিক্ষক আইয়ুব আলী ও ইসলামপুর আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম।

এছাড়া নকল করার দায়ে বহিষ্কৃত পরীক্ষার্থীরা হলেন- আঁচলতা আলিম মাদ্রাসার শিক্ষার্থী আবু সাঈদ, সিহাব উদ্দিন, রায়হান আলী, শামীম আলম, সুমন হোসেন, ইউসুব হোসেন, সাখাওয়াত হোসেন, কালিশ-পুনাইল হামিদিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষার্থী জাকারিয়া হোসেন, ওমর ফারুক, আরিফুল ইসলাম, মাসুদ রানা, শাহাদত হোসেন, জাহিদ হাসান, রাশেদুল ইসলাম ও ইসলামপুর আলিম মাদ্রাসার শিক্ষার্থী মাহমুদুল হাসান, আমিনুর রহমান, মাজেদুর রহমান, সেলিম রেজা, শামিম হোসেন, রাকিব হাসান ও গোলাম রব্বানী।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৬
এমবিএইচ/আরএইচএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।