ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবি’তে ইভিনিং এমবিএ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৬
বশেমুরবিপ্রবি’তে ইভিনিং এমবিএ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২ বছর মেয়াদী ইভিনিং এমবিএ ২০১৬ এর ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাতে ইভিনিং এমবিএ প্রোগ্রামের চিফ প্রোগ্রাম কোঅর্ডিনেট কর্তৃক স্বাক্ষরিত এই ভর্তি বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।


 
২২ ফেব্রুয়ারি পর্যন্ত এ কোর্সে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামি ২৬ ফেব্রুয়ারি । ২৭ ফেব্রুয়ারি এর ভাইভা অনুষ্ঠিত হবে। ইভিনিং এমবিএ কোর্সে আসন সংখ্যা ৫০টি।

এছাড়া বিশ্ববিদ্যালয়ে ২ বছর মেয়াদী এলএলবি (পাস) প্রোগ্রাম ২০১৬ এর ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা এ কোর্সে আবেদন করতে পারবেন ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। এতে আসন সংখ্যা ১৫০টি। ২৯ ফেব্রুয়ারি বিকাল ৪টা থেকে এর ভাইভা শুরু হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানা যাবে- (০২) ৬৬৮২১৭৪, ০১৭১৯২৮১৮২৩, ০১৭১৬৫৭৪২৫২ নম্বরে ফোন করে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নিজস্ব ওয়েবসাইট www.bsmrstu.edu.bd থেকেও বিস্তারিত তথ্য জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।