ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৬
গণ বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬ শুরু হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ।


 
প্রতিযোগিতার প্রথম দিনে ছেলেদের দুই হাজার মিটার দৌড়সহ ৪০০ ও ২০০ মিটার দৌড়, গোলক নিক্ষেপ ও দীর্ঘ লাফ অনুষ্ঠিত হয়। মেয়েদের জন্য অনুষ্ঠিত হয় ২০০ মিটার দৌড়, উচ্চ লাফ ও চাকতি নিক্ষেপ।

দ্বিতীয় দিনেও শিক্ষার্থীদের ১০০ মিটার দৌড়, চাকতি নিক্ষেপ, দীর্ঘ লাফসহ মোট ৫টি ক্যাটাগরিতে খেলা অনুষ্ঠিত হবে। শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের জন্যও রয়েছে আকর্ষণীয় প্রতিযোগিতা। বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষক মো. হাবিব উদ্দীন ও ফেরদৌসী আক্তার বন্যা প্রতিযোগিতার পরিচালনা করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আশরাফ-উল-করিম খান, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন ড. হাসিন অনুপমা আজহারী, কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মাহমুদ শাহ কোরেশী, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মতুর্জা আলী ও ক্রীড়া কমিটির সভাপতি মো. রফিকুল হক উপস্থিত ছিলেন।

রোববার (১৪ ফেব্রুয়ারি) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে বার্ষিক এ ক্রীড়া উৎসব।
 
বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৬
ওএইচ/এসএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।