ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবিতে ইয়ুথ ফেস্ট ১৫ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
রাবিতে ইয়ুথ ফেস্ট ১৫ মার্চ ফাইল ফটো

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আগামী ১৫ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ইয়ুথ ফেস্ট। বাংলাদেশ ব্যান্ড ফোরাম (বিবিএফ) এ ফেস্টিভ্যালের আয়োজন করবে, এতে সহায়তায় করবে ঢাকা চেম্বার।



আয়োজক সংগঠনের পক্ষ থেকে এ উপলক্ষে সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহীর একটি রেস্তরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন ফোরামের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক শরীফুল ইসলাম। বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ আজম শান্তনু।

তিনি বলেন, দেশের ভবিষ্যত তরুণসমাজ। আগামী দিনের তথ্য-প্রযুক্তি নির্ভর দুনিয়ায় যোগ্য প্রতিযোগী হিসেবে তাদের গড়ে তুলতে প্রয়োজন সঠিক দিক নির্দেশনা ও পরিচর্যা।

ফেস্টিভ্যালের মধ্য দিয়ে আগ্রহী তরুণদের বাছাই করে নিয়ে তাদের প্রশিক্ষণের মাধ্যমে যোগ্য উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা হবে। এ কারণে এবারের ফেস্টিভ্যালের প্রতিপাদ্য বিষয় নির্ধারণ করা হয়েছে রূপান্তরের জন্য জ্ঞান।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
এসএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।