ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে লোকগানের আসর মঙ্গলবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
জাবিতে লোকগানের আসর মঙ্গলবার

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘সুস্বর’ আয়োজন করেছে লোকগানের আসর ‘ভাব সায়রের নাইয়া’।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সংগঠনটির সভাপতি জলি আক্তার ও সাধারণ সম্পাদক শুভ কর্মকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞতিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের সব সঙ্গীতপ্রেমী ও সঙ্গীত বোদ্ধাদের একত্র করে ভিন্ন ভিন্ন ধারার সঙ্গীতচর্চা এবং শুদ্ধ সঙ্গীতচর্চাকে মানুষের কাছে পৌঁছানোর মাধ্যমে শিক্ষার্থীদের জ্ঞান তথা বিশ্ববিদ্যালয়, সমাজ ও দেশকে সমৃদ্ধ করার লক্ষ্যে সংগঠনটি দুই বছর ধরে বিভিন্ন সংস্কৃতিক কর্মকাণ্ডের আয়োজন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ে মুক্তমঞ্চে আয়োজন করতে যাচ্ছে লোকগানের আসর ‘ভাব সায়রের নাইয়া’।

এতে সুস্বরের পাশাপাশি গান পরিবেশন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গানের দল ‘লোকগান’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

শুদ্ধ সঙ্গীত প্রচার ও প্রসারের লক্ষে ২০১৩ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আত্মপ্রকাশ করে সুস্বর।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।