ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

পরীক্ষায় শিক্ষার্থীকে সহায়তার দায়ে ২ শিক্ষক বহিষ্কার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
পরীক্ষায় শিক্ষার্থীকে সহায়তার দায়ে ২ শিক্ষক বহিষ্কার

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় এসএসসি পরীক্ষা  কেন্দ্রে শিক্ষার্থীকে সহায়তার অভিযোগে কক্ষ পরিদর্শকের দায়িত্বে থাকা দুই শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে দুই শিক্ষককে বহিষ্কারের নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান।



বহিষ্কৃতরা হলেন, উপজেলার গোসাইবাড়ি এ এ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দুলাল সেখ ও সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক লিমন আকতার।

ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সচিব মশিউর রহমান বাংলানিউজকে জানান, সকালে গণিত পরীক্ষা চলাকালে ১১৬নং কক্ষে দুলাল শেখ ও লিমন আকতার কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন করেন। এ সময় দেখাদেখি করে লেখায় দুই ছাত্রের খাতা নিয়ে ওই শিক্ষকদের জিম্মায় রাখেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। কিন্তু নির্ধারিত সময়ের আগেই খাতা ফেরত দিয়ে দেন শিক্ষকরা।  

বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নজরে আসলে তিনি ওই শিক্ষকদের কেন্দ্র থেকে বহিষ্কারের আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬ 
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।