ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবির ‘বি’ ইউনিটের ৭ম মাইগ্রেশন তালিকা প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
জবির ‘বি’ ইউনিটের ৭ম মাইগ্রেশন তালিকা প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম সেমিস্টারের ‘বি’ ইউনিটের মানবিক, বিজ্ঞান, বাণিজ্য ও অন্যান্য শাখায় আসন খালি থাকা এবং শর্ত পূরণ সাপেক্ষে বিভিন্ন বিভাগে ভর্তির লক্ষে শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ‘বি’ ইউনিটের ৭ম মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে জানায়, ‘বি’ ইউনিটের মানবিক শাখার অপেক্ষমান মেধাক্রম ৫৪০ থেকে ৩১৭০ পর্যন্ত, বিজ্ঞান শাখার অপেক্ষমান মেধাক্রম ৩৪৭ থেকে ৯২৬ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার অপেক্ষমান মেধাক্রম ১৭৯ থেকে ৪৮১ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীরা উক্ত তালিকায় মনোনীত হয়েছেন।

তালিকাভুক্তদের আগামী ২৯ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে আইন অনুষদের ডিন কার্যালয়ে উপস্থিত থাকতে হবে এবং ভর্তির জন্য সব কাগজপত্র সঙ্গে আনতে হবে।

বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট-(www.jnu.ac.bd) এ পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।