ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

চট্টগ্রাম রোভার স্কাউট অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, মার্চ ২, ২০১৬
চট্টগ্রাম রোভার স্কাউট অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত ছবি: সংগৃহীত

ঢাকা: সম্প্রতি চট্টগ্রাম কলেজ ওল্ড রোভার স্কাউট অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রাক্তন ও বর্তমান রোভার এবং তাদের পরিবারের সদস্যদের নিয়ে দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০২ মার্চ) অ্যাসোসিয়েশনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



কাপ্তাইয়ের শহীদ তিতুমীর একাডেমিতে নানা কর্মসূচির মধ্যদিয়ে দিনটি উদযাপন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল স্মরণিকা ‘বন্ধন’র মোড়ক উন্মোচন, র‌্যাফেল ড্র, গান, আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যাহ্ন ভোজ।

অ্যাসোসিয়েশনের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে পুনর্মিলনীতে প্রধান অতিথি ছিলেন বহর্দ্দারহাট ন্যাশনাল পাবলিক কলেজের অধ্যক্ষ ঈসা মোহাম্মদ ও বিশেষ অতিথি ছিলেন শহীদ তিতুমীর একাডেমির অধ্যক্ষ হারুন-উর রশিদ।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন অ্যাসোসিয়েশনের সাবেক রোভার সদস্য নাজমুল কবীর খোকন, ইমাম হোসেন আবিদ, মো. এনাম, মো. নুরুল আবছার, নুরুল মোস্তফা প্রমুখ। পুনর্মিলনীর সার্বিক সমন্বয়ে ছিলেন অ্যাসোসিয়েশনের সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন রোভার সদস্য মোহাম্মদ জাকির উদ্দিন, আবু সৈয়দ, মো. নজরুল ইসলাম, আবু নোমান, রেজাউল আজিম, জাহেদুল ইসলাম ও সুহাইল ওয়ারেচী।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, মার্চ ০২, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।