ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সার্ক মুটিং কমপিটিশনে অংশ নিচ্ছে গ্রিন ইউনিভার্সিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ৩, ২০১৬
সার্ক মুটিং কমপিটিশনে অংশ নিচ্ছে গ্রিন ইউনিভার্সিটি

ঢাকা: গ্রিন ইউনিভার্সিটি মুট কোর্ট সোসাইটির পাঁচজন সদস্য প্রথম ‘প্রফেসর এন.আর.মাধবা মেনন সার্ক মুটিং কমপিটিশন ও ল-কনফারেন্স‘ এ অংশ নিতে বুধবার (মার্চ ০২) ভারতের উদ্দেশে বাংলাদেশ ত্যাগ করেছেন।

সার্ক মুটিং কমপিটিশনটি ভারতের লয়েড ল’কলেজ ও মেনন ইন্সটিটিউট অব লিগাল এডভোকেসি ট্রেইনিং-এর যৌথ উদ্যোগে ৪ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত ভারতের উত্তর প্রদেশের নয়দায় অনুষ্ঠিত হচ্ছে।



ভারত, বাংলাদেশ, পাকিস্তান, নেপাল, শ্রীলংকা ও মালদ্বীপের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীরা এ মুটিং কমপিটিশনে অংশ নেয়ার সুযোগ পায়।

এবারের মুটিং কমপিটিশনে বাংলাদেশের প্রাইভেট বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শুধুমাত্র গ্রিন ইউনিভার্সিটি অংশ নেয়ার গৌরব অর্জন করে। গ্রিন ইউনিভার্সিটির মুট কোর্ট সোসাইটির মডারেটর ও আইন বিভাগের লেকচারার নুরান চৌধুরীর নেতৃত্বে অরুপ রতন সাহা, সাদিয়া সুলতানা সিলভি, এএসএম সারওয়ার হোসেন ও এসআইএম ফারহান শেখ এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৬
আরআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।