ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবি’র এলএলবি প্রোগ্রামে আবেদনের সময়সীমা বাড়লো

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ৫, ২০১৬
বশেমুরবিপ্রবি’র এলএলবি প্রোগ্রামে আবেদনের সময়সীমা বাড়লো

গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) দুই বছর মেয়াদী এলএলবি (পাশ) প্রোগ্রামে ২০১৬-এর  আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে।

শুক্রবার (০৪ মার্চ ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আইন অনুষদের প্রোগ্রাম কো-অরডিনেটের সই করা বিজ্ঞপ্তিতে সময়সীমার বিষয়টি জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন ১০ মার্চ পর্যন্ত। আসন সংখ্যা ১৫০টি। দুই বছর মেয়াদী এলএলবি (পাশ) প্রোগ্রামে যেকোনো শিক্ষার্থী আবেদন করতে পারবেন। ১০ মার্চ বিকাল ৪টা থেকে এর সাক্ষাৎকার শুরু হবে। বিস্তারিত তথ্যের জন্য (০২)৬৬৮২১৭৪, ০১৭১৬৫৯৭৯৩২, ০১৭১৯২৮১৮২৩, ০১৭১৬৫৭৪২৫২ নম্বরে যোগাযোগ ও                                                                                                                                                     ভর্তি বিষয়ক যাবতীয় তথ্যাদি www.bsmrstu.edu.bd - এ পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৬
এসএস
         
 
 
 


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।