ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবি ছাত্র ইউনিয়নের নতুন সভাপতি কাজল, সম্পাদক সোহাগ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মার্চ ৯, ২০১৬
জাবি ছাত্র ইউনিয়নের নতুন সভাপতি কাজল, সম্পাদক সোহাগ দীপাঞ্জন সিদ্ধান্ত কাজল ও আবিদ সরকার সোহাগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: দীপাঞ্জন সিদ্ধান্ত কাজলকে সভাপতি ও আবিদ সরকার সোহাগকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৯ মার্চ) এক  এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়।

এতে বলা হয়, কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার নতুন নেতৃত্বের জন্য ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন সভাপতি দীপাঞ্জন সিদ্ধান্ত কাজল, সহ-সভাপতি ইমরান নাদিম ও অনার্য রায়হান, সাধারণ সম্পাদক আবিদ সরকার সোহাগ, সহ-সাধারণ সম্পাদক সৌমিত্র সাহা পার্থ ও  শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান, কোষাধ্যক্ষ নজির আমিন চৌধুরী জয়, দপ্তর সম্পাদক সিয়াম রায়হান, সাংস্কৃতিক সম্পাদক মিতুল মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ সারোয়ার সায়েম, শিক্ষা ও গবেষণা সম্পাদক শাদ আশরাফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম অনিক, ক্রীড়া সম্পাদক নাজমুল হাসান নাইম, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মীর রুম্মান ওয়ালি এবং সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক সোয়েব। সদস্য তন্ময় ধর, সর্দার জাহিদুল ইসলাম, নাহিদ তাসনিয়া জাহান রিয়া, নাইমুল আলম মিশু, সালমান মাহফুজ, রাকিবুল হক ও জিসান জামিল।

এছাড়া দু’টি শুন্য পদে পরবর্তীতে দুজনকে সংযুক্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।