ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবি খুলনা জেলা সমিতির নতুন সভাপতি সম্রাট

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৬
বশেমুরবিপ্রবি খুলনা জেলা সমিতির নতুন সভাপতি সম্রাট সভাপতি সম্রাট বিশ্বাস ও সাধারণ সম্পাদক সব্যসাচী রায়

গোপালগঞ্জ: সম্রাট বিশ্বাসকে সভাপতি ও সব্যসাচী রায়কে সাধারণ সম্পাদক করে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) খুলনা জেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, মাসিক মিটিংয়ে সবার সম্মতিক্রমে সংগঠনের নতুন নেতৃত্বের জন্য ৩১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী ১ বছরের জন্য নতুন এ কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির সদস্যরা হলেন সভাপতি সম্রাট বিশ্বাস, সহ সভাপতি অমিতাভ গাইন ও শাহানা পারভিন ঊর্মি, সাধারণ সম্পাদক সব্যসাচী রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা আক্তার মনীষা ও ইন্দ্রনাথ দাশ, সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান নয়ন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মনিরা খাতুন ও মোস্তাহিদুর রহমান সম্রাট, কোষাধ্যক্ষ জীবনানন্দ বালা ও মো. আবু সাইদ, সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক মাহামুদ, কবির আহমেদ, আবু রায়হান ও ছন্দা ঢালী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সিকদার, সিফাত নুর তানজিম, প্রিন্স রায়হান, গাজী আবিদ মোফাজ্জেল, সৌরভ দত্ত, মোহাম্মদ ইকবাল হোসেন ও আনিকুল ইসলাম রেজা, উপ প্রচার ও প্রচারণা সম্পাদক আতিকুর রহমান, রাতুল চক্রবর্তী, সাবিহা সুলতানা মিমি, রিয়াদ হোসেন ও তাবেক আজিজ, ক্রীড়া সম্পাদক মো. ফয়সাল হোসেন ও লাবলু হাসান, উপ ক্রীড়া সম্পাদক ইশতিয়াক আহমেদ ও সাইফুল ইসলাম রাজু ।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।