ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সাউথইস্ট ইউনিভার্সিটিতে মুটকোর্ট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০১৬
সাউথইস্ট ইউনিভার্সিটিতে মুটকোর্ট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সাউথইস্ট ইউনিভার্সিটি মুটকোর্ট সোসাইটির উদ্যোগে মুটকোর্ট প্রতিযোগিতা বিষয়ক একটি কর্মশালা এবং আন্তঃ-বিভাগীয় মুটকোর্ট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

শনিবার (১২ মার্চ) ইউনিভার্সিটির বনানী ক্যাম্পাসের সেমিনার হলে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

  

ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. হুমায়ুন কবীর চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ক্রাইমস ট্রাইব্যুনাল বাংলাদেশের প্রসিকিউটর ব্যারিস্টার ড. তুরিন আফরোজ। বিশেষ অতিথি ছিলেন সাউথইস্ট ইউনিভার্সিটির স্কুল অব আর্টস অ্যান্ড সোশাল সায়েন্স এর ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আলী রশীদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের চেয়ারম্যান মো. আশরাফুল ইসলাম।  

এ সময় বক্তারা আইন পেশায় সাফল্য অর্জনে পড়াশোনা ও প্রস্তুতির ওপরে অধিক গুরুত্ব আরোপ করে বলেন, আইনজীবীদের সাফল্য নির্ভর করে সততা, নিষ্ঠা, অধ্যবসায় এবং চ্যালেঞ্জ মোকাবেলায় তাদের পেশাগত দক্ষতার ওপর।

অনুষ্ঠানে সাউথইস্ট ইউনিভার্সিটির বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, আইন ও বিচার বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ১২, ২০১৬
এফবি/আরআই


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।