ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবিতে অনুষ্ঠিত হলো ২ দিনের ক্যারিয়ার ফেস্টিভ্যাল

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
জবিতে অনুষ্ঠিত হলো ২ দিনের ক্যারিয়ার ফেস্টিভ্যাল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে দু’দিনব্যাপী ক্যারিয়ার ফেস্টিভ্যাল শেষ হয়েছে।

সোমবার (১৪ মার্চ) জবির কেন্দ্রীয় মিলনায়তনে বিডি জবসের উদ্যোগে ফেস্টিভ্যালের দ্বিতীয় দিনে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হয়।



ফেস্টিভ্যালে ৫৬৫২ জন জীবনবৃত্তান্ত জমা দেন। এর মধ্যে ৬শ ২০ জনের ইন্টারভিউ অনুষ্ঠিত হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাস করা ও বর্তমান শিক্ষার্থীরা এ ফেস্টিভ্যালে অংশ নেন।

ইন্টারভিউ দিতে আসা জবির মার্কেটিং বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী নীলাক্ষ্মী বাংলানিউজকে বলেন, নিজস্ব ক্যাম্পাসে সুন্দরভাবে ইন্টারভিউ দিয়েছি। প্রতিনিয়ত এ রকম অনুষ্ঠানের আয়োজন করা দরকার।

ক্যাম্পাস ফেস্টিভ্যালের কো-অর্ডিনেটর বলেন, যারা ইন্টারভিউ দিয়েছেন তাদের যোগ্যতানুযায়ী প্রত্যাশা পূরণ করা হবে। যাদের ইন্টারভিউ নেওয়ার সুযোগ হয়নি পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী ডাকা হবে অফিসে।

এরআগে রোববার (১৩ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট ক্লাবের সহযোগিতায় এ ফেস্টিভ্যালের আয়োজন করা হয়। এ ফেস্টিভ্যালে অংশ নেয় ১৫টির বেশি স্বনামধন্য স্থানীয় ও বহুজাতিক কোম্পানি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।