ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাবি উপাচার্যের শ্রদ্ধা

জাবি করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাবি উপাচার্যের শ্রদ্ধা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন উপলক্ষে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

বৃহস্পতিবার (১৭মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।



শ্রদ্ধা নিবেদন শেষে এক আলোচনা সভায় উপাচার্য বলেন, আমি আশা করি হলে হলে ছাত্রলীগের যে বিবাদ তা আর দেখা যাবে না। পত্রিকার পাতায় আর লাল কালিতে লেখা হবে না ‘জাবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ’। এটাই হোক আজকের এ দিনের প্রতিশ্রুতি।

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. আমির হোসনে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মোহাম্মদ আলমগীর কবীর, মওলানা ভাসানী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমানসহ ছাত্রসংগঠনের নেতকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।