ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবি’তে দর্শন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৬
জাবি’তে দর্শন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘কণ্ঠ জুড়ে সূর্যোদয়ের গান, প্রাণের টানে জেগে উঠুক প্রাণ’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮মার্চ) সকাল ১১টায় পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন জাবি উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।



অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, পুনর্মিলনী কমিটির আহ্বায়ক আশীষ কুমার মজুমদার, সদস্য সচিব ও দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ প্রমুখ।  

উদ্বোধন শেষে একটি র‌্যালি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিজ বিভাগে এসে শেষ হয়।

বিকেলে স্মৃতিচারণ অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, আমাদের জীবনই একটি দর্শন। দর্শন বিভাগের কাছ থেকে আমাদের অনেক কিছু চাওয়ার আছে। আশা করি দর্শন বিভাগ সে প্রত্যাশা পূরণ করবে।

দিনব্যাপী আয়োজনের মধ্যে আরো ছিলো- অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের মিটিং, ক্রীড়া প্রতিযোগিতা, চা-চক্র ও স্মৃতিচারণ, দর্শন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, ফানুস ওড়ানো, পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র, ক্লোজআপ ওয়ান সেরা কণ্ঠ মেহরাব এবং চ্যালেন আই সেরা কণ্ঠ প্রেমা ও উর্মির গান।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।