ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সিকৃবি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
সিকৃবি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রত্যাহার

সিলেট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। রোববার (২০ মার্চ) থেকে তারা নিজ নিজ দাফতরিক কাজে যোগ দেন।



বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলমের আশ্বাসের পরিপ্রেক্ষিতে এবং সিলেট জেলা ও মহানগনর আওয়ামী লীগের নেতাদের আহ্বানে কর্মবিরতিসহ আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

অফিসার পরিষদের সভাপতি মো. ছানোয়ার হোসেন মিয়া ও কর্মচারী সমিতির সভাপতি মো. শাহ আলম সুরুক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়,  শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষতি যাতে না হয়, সেদিক বিবেচনা করেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশের অস্থিতিশীল পরিস্থিতির সময়ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একদিনের জন্যও ক্লাস পরীক্ষা বন্ধ হয়নি। সেই সুনাম অক্ষুন্ন রাখতে সর্বোচ্চ সচেষ্ট সিকৃবির কর্মকর্তা-কর্মচারী পরিষদ।

শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিরাজে সহযোগিতায় সিকৃবির কর্মকর্তা-কর্মচারীদের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তারা।

প্রক্টর প্রফেসর ড. আবদুল বাসেত কর্তৃক রেজিস্ট্রার মো. বদরুল ইসলামকে লাঞ্ছিত করার প্রতিবাদে গত বুধবার থেকে লাগাতার কর্মবিরতি ঘোষণা করে অফিসার পরিষদ ও কর্মচারী সমিতি।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৬
এনইউ/এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।