ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নবীন শিক্ষার্থীদের বরণ করলো জাবি সায়েন্স ক্লাব

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
নবীন শিক্ষার্থীদের বরণ করলো জাবি সায়েন্স ক্লাব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ ও উচ্চশিক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।



অনুষ্ঠানের প্রথম পর্বে গাণিতিক ও পদার্থ বিজ্ঞান অনুষদ এবং জীব বিজ্ঞান অনুষদের ১৫টি বিভাগের প্রায় ৭০০ নবীন শিক্ষার্থীকে বরণ করে নেওয়া হয়।

দ্বিতীয় পর্বের মূল আকর্ষণ ছিলো মাদাম কুরির জীবনী। মাদাম কুরির জীবনী নতুন শিক্ষার্থীদের কাছে তুলে ধরেন ক্লাবের উপদেষ্টা অধ্যাপক এ এ মামুন।

বিদেশে উচ্চশিক্ষা অর্জন বিষয়ে আলোচনা করেন- পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক কামাল হোসেন। গবেষণাপত্র উপস্থাপন বিষয়ে আলোচনা করেন- ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মো. ফকরুল ইসলাম।

সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহরীয়ার কবির সোহাগের সঞ্চালনায় ও ক্লাবের সভাপতি আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জাবি পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. খবির উদ্দিন, পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের প্রভাষক মো. তাজউদ্দিন সিকদার, মাইক্রোবায়োলজি বিভাগের প্রভাষক তাসলিন জাহান মৌ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।