ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে স্বাধীনতা দিবসে বৃক্ষরোপণ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
জাবিতে স্বাধীনতা দিবসে বৃক্ষরোপণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: স্বাধীনতা দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী হলের আবাসিক শিক্ষার্থী ও জাবি ছাত্রলীগের নেতাকর্মীরা এ বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেন।



মাওলানা ভাসানী হলের আবাসিক শিক্ষার্র্থী ও শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদুর রহমান আকন্দ বাংলানিউজকে বলেন, স্বাধীনতা দিবস উপলক্ষে বৃক্ষরোপণের মতো একটি মহৎ কাজের মাধ্যমে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণ করা হয়েছে।

বৃক্ষরোপণ কমসূচিতে মওলানা ভাসানী হল প্রাধ্যক্ষ সৈয়দ হাফিজুর রহমান, সহকারী আবাসিক শিক্ষক এম এম ময়েজ উদ্দিন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় শাখা ছাত্রলীগে সহ-সভাপতি রাজিব আহমেদ রাসেল, উপধর্ম বিষয়ক সম্পাদক বেলাল মাহমুদ, উপগণ বিষয়ক সম্পাদক দিদার হোসেন, মানব উপসম্পাদক ফিরোজুর রহমান, সহ-সম্পাদক মেহেদী হাসান রোমান, ছাত্রলীগের কার্যকরী সদস্য ইবনে সউদ মিশু, শহীদ রফিক-জব্বার হল সভাপতি নওশাদ আলম অনিকসহ ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্র্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৬
এএটি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।