ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাতীয় স্মৃতিসৌধের সামনে সন্ধানীর রক্ত দান কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
জাতীয় স্মৃতিসৌধের সামনে সন্ধানীর রক্ত দান কর্মসূচি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণ বিশ্ববিদ্যালয় (সাভার):  শনিবার (২৬ মার্চ, ২০১৬) জাতীয় স্বাধীনতা দিবস উপলক্ষে সন্ধানী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধের সামনে 'রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির' আয়োজন করা হয়। সাথে জন্ডিস ও ডায়াবেটিস পরীক্ষারও ব্যবস্থা করা হয়।



দিনব্যাপী এই অনুষ্ঠানে সন্ধানী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের সভাপতি মো.শামীম গাজী, সাধারণ সম্পাদক অনন্যা রায় সহ সকল কার্যকরী সদস্য উপস্থিত ছিলেন।

কর্মসূচি পরিদর্শনে আসেন সন্ধানী কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় উপদেষ্টা ডা. সাইমুম আল প্রান্ত, উপদেষ্টা ডা.কাজী আয়েশা সিদ্দিকা বর্ণা, উপদেষ্টা সাইফুল্লাহ আল মামুন প্রিন্স, কেন্দ্রীয় প্রতিনিধি জাকির হোসেন রবিন।

২৬শে মার্চ স্বাধীনতা দিবসের সাথে সন্ধানী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের প্রতিষ্ঠাবার্ষিকীও ছিল। দিনব্যাপী শুভেচ্ছা গ্রহণের সাথে সন্ধ্যায় সকল উপদেষ্টা, ইউনিটের সকল কার্যকরী সদস্য ও সাধারণ সদস্যরা মিলে কেক কেকে ইউনিটের জন্মদিন  উদযাপন করেন।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।