ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

স্মৃতিসৌধে মোমবাতি জ্বালিয়ে তনু হত্যার বিচার দাবি

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৬
স্মৃতিসৌধে মোমবাতি জ্বালিয়ে তনু হত্যার বিচার দাবি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভার জাতীয় স্মৃতিসৌধে মোমবাতি জ্বালিয়ে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যার বিচার দাবি জানিয়েছে গণবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।  

রোববার (২৭ ম‍ার্চ) রাত ৮টায় গণ বিশ্ববিদ্যালয়ের কালের কন্ঠ শুভ সংঘ ইউনিটের সদস্যরা জাতীয় স্মৃতিসৌধের মূলফটকে মোমবাতি জ্বালিয়ে খুনিদের বিচার দাবি করেন।



এ সময় গণবিশ্ববিদ্যালয়ের কালের কন্ঠ- শুভ সংঘ ইউনিটের সভাপতি রানা মিত্র, সাধারণ সম্পাদক রেজওয়ান বিন মাহফুজ, তথ্য ও প্রচার সম্পাদক আল নাঈম তরফদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

তাদের সঙ্গে একাত্মতা জানিয়ে গণবিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ ও  উপদেষ্টা ওমর ফারুক সোহান এবং গণবিশ্ববিদ্যালয়ের সেচ্ছাসেবী সংগঠন বৃন্তের সভাপতি বিধান মুখার্জী প্রমুখ উপস্থিত ছিলেন।    

তারা অবিলম্বে খুনিদের দ্রুত বিচার না হলে তাদের এই অন্দোলন অব্যাহত থাকবে এবং নারীদের নিরাপত্তা প্রতিষ্ঠা করতে সকলকে আহ্বান করেন।

গত ২০ মার্চ রাতে কুমিল্লা  ভিক্টোরিয়া কলেজ ছাত্রী সোহগী জাহান তনুকে হত্যা করা হয়।  

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।