ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

আহমেদ সুমনের নাটক ‘মহব্বতের শাদি মোবারক’ মঞ্চস্থ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
আহমেদ সুমনের নাটক ‘মহব্বতের শাদি মোবারক’ মঞ্চস্থ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) জনসংযোগ কার্যালয়ের উপ-পরিচালক আহমেদ সুমন রচিত গণমাধ্যম বিষয়ক নাটক ‘মহব্বতের শাদি মোবারক’ মঞ্চস্থ হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, সোমবার (২৮ মার্চ) সাভারের গণবিশ্ববিদ্যালয়ের রাজনীতি প্রশাসন বিভাগের একযুগ পূর্তি উৎসবে বিভাগের গণমাধ্যম ও যোগাযোগ কোর্সের শিক্ষার্থীরা একাডেমিক ভবনের হলরুমে নাটকটি মঞ্চস্থ করেন।

যার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, ইমরান (মহব্বত), বিথি (ঝরনা), রাকিব (দিলদার), আদনান (সিরাজ), হিরু (রিপন), শাহিন (ঘটক), সাদিয়া (খুশবু), জলি (মহব্বতের খালা), নাইমুল  (সোবহান), সুজন (সুরুজ), করিম (মফিজ) প্রমুখ।

নাটকটির নির্দেশনায় ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের স্নাতকোত্তর পর্বের ছাত্র সুজন মাহমুদ।

নাটকে গণমাধ্যম বিশেষত নিউ মিডিয়ার গ্রাম-গঞ্জে প্রসার এবং প্রচলণে মানুষের জীবন-যাপন ও তথ্য জানার ক্ষেত্রে যে ব্যাপক পরিবর্তন ঘটেছে সেসব চিত্র ফুটিয়ে তোলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।